ইচ্ছে আকাশ
- নিগার সুলতানা রুমি ২৭-০৪-২০২৪

আমার ইচ্ছে আকাশ অনেক বড়
যখন তখন ঘুরতে পারি
ইচ্ছে হলেই উড়াই ঘুড়ি।

আমার আকাশের রোদের হাসি
ভীষণ রকম ভালবাসি।

যতই আসুক ভেজা মেঘ
মনের কালো ছায়া
আমার আকাশ ভরা মায়া।

ভোরের হাওয়ায় আকাশ দেখে
সকাল শুরু আলো মেখে।

নতুন ছবি মেঘের গায়ে
আকাশ আঁকে হাওয়া দিয়ে,
পিছু ডাকে বৃষ্টি মেয়ে
ওগো!আমায় যাও গো নিয়ে।

আমার একলা আকাশ
সাজাই আমি ইচ্ছে মত,
কখনো মেঘ,কখনো বা জল
কখনো আবার স্বপ্ন যত।

নীলের মাঝে কখনো সাদা
আমার সুরে আকাশ বাঁধা,
কখনো আবার রামধনুকে
হাত বাড়িয়ে আমায় ডাকে।

রোদ হোক বা বৃষ্টি জল
আকাশ ডাকে সাথে চল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।